ইভটিজিংয়ে বাধা দেয়ায় ভাইকে হত্যা, বাড়িঘরে আগুন

ইভটিজিংয়ে বাধা দেয়ায় ভাইকে হত্যা, বাড়িঘরে আগুন

 

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ইভটিজিংয়ে বাধা দেয়ার দুর্বৃত্তদের হাতে জখম সুলতান আহমেদ মিন্টু (৩৫) কিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার সকাল ৭টার দিকে রাজধানীর ধানমন্ডি নর্দান হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের সুরুজ প্রধানের ছেলে। নিহতের বাবা সুরুজ প্রধান বলেন, মিন্টুর মামাতো বোন বুধবার সকালে কলেজে যাচ্ছিল। এসময় পথরোধ করে পাশের বন্দেরা গ্রামের রফিকের ছেলে জাকির হোসেন তাকে উত্ত্যক্ত করে।

ইভটিজিংয়ে বাধা দেয়ায় ভাইকে হত্যা, বাড়িঘরে আগুন

তিনি বলেন, বিষয়টি তার বাবা ও মামাতো ভাই মিন্টুকে জানায়। এর প্রতিবাদ করলে শুক্রবার সকালে মিন্টু মোগরাপাড়া চৌরাস্তা বাজার থেকে বাড়ি ফেরার পথে জাকির ও তার সহযোগিরা তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ধানমন্ডি নর্দান হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৭টার দিকে সে মারা যায়।

মিন্টুর মারা যাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্বজনরা উত্তেজিত হয়ে জাকির ও তার আত্মীয়ের ৩টি ঘরে অগ্নিসংযোগ ও ৭টি ঘর ভাঙচুর করে। খবর পেয়ে সোনারগাঁও থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল জব্বার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়েন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment